চসিক  ৯ নং ওয়ার্ড বিজয় নগর ছড়ার পাড় ইউএনডিপি ও এডিপির  অর্থায়নে( Liupc) প্রকল্প  বাস্তবায়ন পরিদর্শন করলেন কাউন্সিলর জসিম  ও   কর্মকর্তারা

চসিক ৯ নং ওয়ার্ড বিজয় নগর ছড়ার পাড় ইউএনডিপি ও এডিপির অর্থায়নে( Liupc) প্রকল্প বাস্তবায়ন পরিদর্শন করলেন কাউন্সিলর জসিম ও কর্মকর্তারা

নিজস্ব প্রতিবেদক:  চট্টগ্রাম সিটিকর্পোরেশন ৯ নং ওয়ার্ড বিজয় নগর ছড়ার পাড় ইউএনডিপি ও এডিপির  অর্থায়নে( Liupc) প্রকল্প  বাস্তবায়ন পরিদর্শন করলেন ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ জহুরুল আলম  জসিম  ও  ইউএনডিপি ও এডিপির  কর্মকর্তারা।
সোমবার (২২ মে) দুপুর ২ টায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৯ নং ওয়ার্ড এর বিজয় নগর ছড়ার পাড় প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে (এলআইইউপিসি) প্রকল্প  এফসিডি ও  ইউএনডিপির  ৮২,৩৫,৭৯৫ (বিরাশি লক্ষ পয়ত্রিশ হাজার সাতশো পঁচানব্বই) টাকার প্রকল্প বাস্তবায়ন পরিদর্শন করেন স্হানীয় ওয়ার্ড কাউন্সিলর ও সংস্থা দুইটির কর্মকর্তারা।

,যুক্তরাজ্যর ফরেন কমনওয়েলথ  অফিস এফডিসি ও ইউএনডিপির অর্থায়নে চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৯ নং ওয়ার্ড বিজয় নগর ছড়ার পাড় প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে( Liupc) প্রকল্প পরিদর্শন করেন সংস্থা দুইটির কর্মকর্তা  ও চসিক ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ জহুরুল আলম জসিম।
জাতীয় নগর দারিদ্র হ্রাসকরণ ও জলবায়ু সহিষ্ণু পৌর অবকাঠামো উন্নয়ন তহবিল (CRMIF) এর আওতায় বিজয় নগর ছড়ার পাড় সিডিসি-এর অবকাঠামো নির্মাণ কাজের নাম হলো ড্রেনসহ আরসিসি রোড ২৫৯.২০ মিটার, ১ টি বর্জ্য পরিশোধাগার, ৩৮৬ মিটার সিসি ফুটপথ, ১১৮.৯০ মিটার সিড়ি, ১৫২.৪০ মিটার রিটেনিং ওয়াল, ৪০৮ মিটার ব্রিক ড্রেন, ২৯০.২০ মিটার ড্রেন স্লাব বাস্তবায়িত প্রকল্প।

প্রক্কালিত ব্যয় ৭৪,৮৫,৭৯৫ চুয়াত্তর লক্ষ পঁচাশি হাজার সাতশো পঁচানব্বই টাকা, বাস্তবায়িত প্রকল্পটির সর্বমোট ব্যয় ১ কোটি ২০ লক্ষ টাকা।  উল্লেখ্য যে, প্রকল্পটির কাজ ২০২২ সালে শুরু করে ২০২৩ সালে প্রায় একবছরে শেষ হয়।  বাস্তবায়িত প্রকল্প পরিদর্শন শেষে ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ জহুরুল আলম জসিম বলেন- হতদরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে ইউএনডিপি ও এডিপির এই প্রকল্প বাস্তবায়ন করার জন্য আমার আন্তরিকতা ছিল অপরিসীম। ভবিষ্যতেও আমার প্রচেষ্টা অব্যহত থাকবে।