এ কে এম আবিউল হক স্মৃতি টূর্নামেন্ট ফাইনাল সম্পন্ন, চ্যাম্পিয়ন সরাইপাড়া একাদশ

এম এ মেহেদি, প্রধান প্রতিবেদকঃ আকবর শাহতে ক্লাব ২১শে এর আয়জনে ৫ম তম এ কে এম আবিউল হক স্মৃতি মিনিবার ফুটবল টূর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে। এতে জি ব্লক জুনিয়র একাদশ কে পরাজিত করে সরাইপাড়া ভাই ভাই একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

গতকাল (৪ আগস্ট) সন্ধায় আকবরশা থানাধীন ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড এইচ ব্লক স্কুল মাঠে আয়োজিত টূর্নামেন্টে ফাইনাল খেলায় কয়েক শত শত দর্শকের উপস্থিতিতে হাড্ডা হাড্ডি লড়াইয়ে জি ব্লক জুনিয়র ক্লাব কে ১-০ গোলে পরাজিত করেন সরাইপাড়া ভাই ভাই ক্লাব।

৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড যুবলীগ নেতা ও ক্লাব ২১শে এর আহব্বায়ক বেলাল উদ্দিন জুয়েলের একান্ত সার্বিক সহোযোগীতায়,সদস্য সচিব মোশারফ হোসেন তুহিনের পরিচালনায়, উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর ও অত্র ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহব্বায়ক জহুরুল আলম জসিম। প্রধান অতিথির বক্তব্যে জসিম বলে, এ কে এম আবিউল হক আমার বাবা তিনি আমাদের মাঝে আর নেই উনার স্বরণে ৫ম বারের মত এই টূর্নামেন্ট আয়োজন করা হয়েছে। য়ায়োজকদের আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই, তিনি বলেন আপনারা একটি একাডেমি করেন আমি সব ধরনের সহযোগীতা করব। আমি চাই এই প্রজন্ম মোবাইলে আসক্ত না হয়ে খেলাদুলায় মেতে থাক, স্কুলের ভবনের কাজ চলছে বিধায় মাঠটি ছোট হয়ে গেছে স্কুলের কাজ শেষ হলে আমি নিজ অর্থয়ানে মাঠটি প্রসস্থ করে খেলার উপযুগী করে দিব।

অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য জসিম উদ্দিন আরজু, আকবর শাহ থানা শ্রমিক লীগ সভাপতি গিয়াস উদ্দিন তুহিন, আওয়ামী লীগ নেতা শামীম আহমেদ সুমন, সেচ্ছা সেবক লীগ নেতা আবু নাহিদ নোমান,জি ব্লক সমাজ কল্যান সভাপতি সাইদুর রহমান আরমান, যুবলীগ নেতা জাফর ইকবাল সিপন প্রমুখ।