মালয়েশিয়ার অনারারি কনসাল হলেন শিল্পপতি  মোহাম্মদ আকতার পারভেজ

মালয়েশিয়ার অনারারি কনসাল হলেন শিল্পপতি  মোহাম্মদ আকতার পারভেজ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের স্বনামধন্য শিল্প গ্রুপ পিএইচপি ফ্যামিলি’র চেয়ারম্যান আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমানের কনিষ্ঠ ছেলে বিশিষ্ট শিল্পপতি ও  পিএইচপি ফ্যমিলি’র পরিচালক মোহম্মদ আকতার পারভেজ চট্টগ্রাম মালয়েশিয়া’র অনারারি কনসাল (চট্টগ্রাম) নিযুক্ত হয়েছেন।

বুধবার (১৫ ফেব্রয়ারি) ঢাকায় পররাষ্ট্র মন্ত্রণালয় আয়োজিত এক অনুষ্ঠানে মন্ত্রণালয়ের চীফ অব প্রটোকল নঈমুদ্দিন আহমেদ তাঁর হতে এই পত্র হস্তান্তর করেন। এ সময় বাংলাদেশে নিযুক্ত মালেশিয়ার রাষ্ট্রদূত মিসেস হাজনা মোহম্মদ হাসিম উপস্থিত ছিলেন।

এসময় মালয়েশিয়ার রাষ্ট্রদূত তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশ এবং মালয়েশিয়ার মধ্যে সম্পর্ক খুবই  চমৎকার। মালয়েশিয়া সবসময় বাংলাদেশের পাশে ছিল, আগামীতেও থাকবে।

তিনি বলেন, মোহম্মদ আকতার পারভেজের মত একজন সৎ, যোগ্য ও নিষ্ঠাবান ব্যাক্তিকে অনারারি কনসাল হিসেবে নিয়োগ দিতে পেরে মালয়েশিয়ার সরকার আনন্দিত। আমি আশা করি মালয়েশিয়া এবং বাংলাদেশের মধ্যে ভবিষ্যত সম্পর্ক আরও সুদৃঢ় হবে।

মোহম্মদ আকতার পারভেজ বলেন, মালয়েশিয়া আমাদের পরম বন্ধু। আমি আশা করি উভয় দেশের মধ্যে বিদ্যমান সম্পর্ক আগামীতে শক্তিশালী হবে এবং মালয়েশিয়ার সাথে আমাদের আর্থ-সামাজিক সম্পর্ক আরও প্রশস্ত হবে ও ব্যবসা বাণিজ্য বৃদ্ধি পাবে।